বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পঞ্চম দফায় অবরোধের ডাক বিএনপির

পঞ্চম দফায় অবরোধের ডাক বিএনপির

ডেস্ক রিপোর্ট :
চতুর্থ দফা অবরোধের শেষ বিকেলে আবারও ৪৮ ঘণ্টার অবরোধের ডাক দিয়েছে বিএনপি। একদিন বিরতি দিয়ে আগামী বুধবার (১৫ নভেম্বর) থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করবে দলটি।

আজ সোমবার বিকেলে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।  তিনি জানান, আগামী ১৫ নভেম্বর ভোর ৬টা থেকে ১৭ নভেম্বর ভোর ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করা হবে।

রিজভী জানান, দেশব্যাপী নির্বিচারে হত্যা, নির্যাতনের প্রতিবাদে, গ্রেপ্তার করা রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি এবং এক দফা দাবিতে এই অবরোধ ঘোষণা করা হয়েছে।

গত ৩১ অক্টোবর ভোর ৬টা থেকে প্রথম দফায় সারা দেশে তিন দিনের সড়ক, রেল ও নৌপথ অবরোধ শুরু করে বিএনপিসহ বেশ কয়েকটি বিরোধী দল। তিন দিনের অবরোধের শেষ দিন ২ নভেম্বর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ফের অবরোধ কর্মসূচির ঘোষণা দেন। সেই ঘোষণা অনুযায়ী, ৫ নভেম্বর ভোর ৬টা থেকে ৪৮ ঘণ্টা অবরোধ শুরু হয়। এরপর ৬ নভেম্বর থেকে তৃতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধ ৮ নভেম্বর শুরু হয়ে ১০ নভেম্বর ভোর ৬টায় শেষ হয়। এরপর চতুর্থ দফার অবরোধ শুরু হয় ১২ নভেম্বর থেকে, যা শেষ হবে আগামীকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৬টায়। এর আগের দিন আজ বিকেলে পঞ্চম দফায় ১৫ নভেম্বর ভোর ৬টা থেকে ফের ৪৮ ঘণ্টার অবরোধের ডাক এলো।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech